এই ফর্ম-টি শুধুমাত্র তারাই পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্টস আপলোড করবেন, যারা শুধুমাত্র আমাদের (Olefins Trade Corporation) এর মাধ্যমে BTRC বরাবর ওয়াকি-টকি লাইসেন্সের জন্য আবেদন করবেন।

———————————————————————————————–

প্রয়োজনীয় তথ্য দিয়ে নিচের ফর্ম-টি পূরণ করুন। আপনি যেহেতু আমাদের মাধ্যমে BTRC বরাবর আবেদন করছেন, তাই শুধুমাত্র নিম্নলিখিত ডকুমেন্ট-এর স্ক্যান কপিগুলো আলাদা আলাদা ভাবে আপলোড করলেই হবে (অপশন দেয়া আছে)। অন্যান্য ডকুমেন্টসগুলো আমরা সম্পন্ন করে দিব।

  1. জাতীয় পরিচয় পত্রের কপি
  2. ট্রেড লাইসেন্স এর কপি
  3. TIN সার্টিফিকেট এর কপি
  4. BIN সার্টিফিকেট এর কপি
  5. প্রতিষ্ঠানের প্যাডে আবেদন সহ স্বাক্ষর
  6. BTRC Application Form
  7. Images Passport Size
  8. অঙ্গিকার নামা 
  9. পে-অর্ডার ৬,৩২৫ টাকা

মনে রাখবেন, সকল ডকুমেন্ট আপডেট হওয়া আবশ্যক, নাহলে আপনার আবেদনটি BTRC-এর নিকট গ্রহণযোগ্য হবে না।


বিশেষ সতর্কবার্তা: ওয়াকি-টকি ব্যবহারে অবশ্যই সাবধান হোন কেননা বেআইনি ভাবে ওয়াকি টকি ক্রয় এবং ব্যবহার করার কারণে আপনি যেকোন সময় আইনি ঝামেলায় পরতে পারেন। কারন বাংলাদেশে ওয়াকি টকি ব্যবহারের ক্ষেত্রে আবশ্যই আপনাক লাইসেন্স সংগ্রহ করতে হবে যা কিনা শুধুমাত্র বিটিআরসি (BTRC) সরবরাহ করে থাকে।

এই পরিপ্রেক্ষিতে, আমরা আপনাকে দিচ্ছি সম্পূর্ণ আইনিভাবে লাইসেন্সকৃত ওয়াকি-টকি সরবরাহের নিশ্চয়তা। আমরা বিটিআরসি (BTRC) কর্তৃক অনুমোদিত একটি প্রতিষ্ঠান যারা আপনাকে আপনার ওয়াকি-টকি এবং এর লাইসেন্স পেতে পূর্ণাঙ্গ সহায়তা  করতে পারি।

বিঃদ্রঃ আমরা গ্রাহকের ওয়াকি -টকির লাইসেন্স এর জন্য গ্রাহকের প্রদত্ত প্রয়োজনীয় প্রমানাদি দিয়ে বিটিআরসি (BTRC) বরাবর আবেদেন করে থাকি। লাইসেন্সের অনুমোদন দেয়া বা না দেয়া সম্পূর্ণ বিটিআরসি -এর উপর নির্ভর করে। যদি আপনার সকল প্রমানপত্র সঠিক হয় তবে লাইসেন্স পাওয়ার ক্ষেত্রে কোন বাধা থাকে না।