অলেফিন্স শপে কি কি পন্য পাওয়া যায় ?

অলেফিন্স শপে মুলত অলেফিন্স ট্রেড কর্পোরেশনের একটি অফিসিয়াল অনলাইন শপ। এই অনলাইনে শপে অলেফিন্স ট্রেড কর্পোরেশন কর্তৃক আমদানীকৃত সকল পন্য সুলভ মুল্যে পাওয়া যায়। এর মধ্যে অন্যতম হল যে কোন ধরনের সিকিউরিটি ডিভাইস, ইলেক্ট্রনিক্স ডিভাইস, সাউন্ড সিস্টেম, কনফারেন্স সিস্টেম, সেইফটি ইকুইপমেন্ট ইত্যাদি। তবে এর বাহিরে আমরা আমাদের গ্রাহকের চাহিদার উপর ভিত্তি করে বিভিন্ন পন্য আমদানী করে থাকি যা আমরা এই শপের মাধ্যেমে একজন গ্রাহক সংগ্রহ করতে পারবে।

মূল্য পরিশোধ?

পণ্যের মুল্যের ৩০% বা ১০০% মূল্য অগ্রীম পরিশোধ করে অর্ডার নিশ্চিত করতে হবে। ব্যাংক ডিপোজিট, বিকাশ, নগদ ও রকেট এর মাধ্যমে পেমেন্ট করা যায়।

পণ্য ডেলিভারি

অলেফিন্স শপের তত্ত্বাবধানে কুরিয়ারের মাধ্যমে অগ্রীম পরিশোধ অর্ডারকৃত পণ্য ডেলিভারি দেয়া হয়। শুধুমাত্র ঢাকা, চট্টগ্রাম, খুলনা, ময়মনসিংহ, রাজশাহী, বগুড়া, রংপুর ও বরিশালের ক্ষেত্রে প্রাপকের ঠিকানায় শর্ত সাপেক্ষে পণ্য পৌঁছে দেয়া হয়। এর বাইরের ডেলিভারির ক্ষেত্রে গ্রাহক কে আমাদের ঠিকানায় এসে সরাসরি পন্য সংগ্রহ করতে পারবেন। সরকারী বন্ধ ব্যতিত সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত।

কোন পণ্য স্টকে না থাকলে ?

অলেফিন্স শপের অর্ডারকৃত কোন পণ্য স্টকে না থাকলে উক্ত পন্য গ্রাহকের সাথে আলোচনা স্বাপেক্ষে সরবারহ করা হয়। এই ক্ষেত্রে পন্য ধরন অনুযায়ী কম পক্ষে ১০-২৫ কর্ম দিবস লাগতে পারে। এছাড়াও পণ্য উৎপাদনকারীর তথ্যের উপর নির্ভর করে গ্রাহকের সাথে আমাদের প্রতিনিধি ফোনের মাধ্যমে যোগাযোগ রাখবে। যেহেতু  অলেফিন্স শপের বেশীরভাগ পন্য বিদেশ থেকে সরাসরি আমদানী করে থাকে এই ক্ষেত্রে এয়ারপোর্ট, শিপিং কোম্পানী, সি এন এফ এজেন্টের উপর নির্ভর থাকতে হয়। তবে আমাদের মূল বিবেচ্য হচ্ছে গ্রাহকের স্বার্থ বিবেচনা করে দ্রুত পন্য সরবারহ করা।

বিক্রয় পরবর্তী সার্ভিস

অনলাইনে অর্ডার করার পর থেকেই অলেফিন্স শপের প্রতিনিধি টেলিফোনের মাধ্যমে নিয়মিত যোগাযোগ রাখবে। বিক্রয় সম্পন্ন হবার পর টেলিফোন, ইমেইল বা সরাসরি যোগাযোগের মাধ্যমে সার্ভিস প্রদান করা হয়। ওয়ারেন্টি বা যেকোন প্রয়োজনে বাংলাদেশের যে কোন স্থানে সার্ভিস দেয়া যাবে শর্ত সাপেক্ষে। যেকোন প্রয়োজনে টেলিফোনে যোগাযোগ করা যাবে +৮৮০২৯১১৩৫৫২, +৮৮০১৭১৯৩০০-৯৪০, +৮৮০১৯৭৯৩০০-৯৪০,

অর্ডার কি বাতিল করা যাবে ?

অলেফিন্স শপে পন্য ক্রয়ের পূর্বে আমাদের গ্রাহক সরাসরি আমাদের প্রতিনিধির সাথে কথা বলে পন্য সম্পর্কে আরো বিস্তারিত তথ্য ও এর প্রাপ্যতা নিশ্চিত করে নিতে পারে। এরপর উক্ত পন্য টি অর্ডার করতে পারবে। অর্ডার করার পর কোন গ্রাহক পন্য ডেলিভারীর পুর্বে বিনা শর্তে অর্ডার ক্যন্সেল করতে পারবে। তবে যদি অগ্রিম পে-মেন্ট অর্ডারের ক্ষেত্রে পে-মেন্ট গেট ওয়ে নির্ধারিত সার্ভিস চার্জ বাদ সম্পূর্ন টাকা ফেরৎ পাবে।

ডেলিভারীকৃত পন্যের ক্ষেত্রে সম্পূর্ণ অব্যবহৃত অবস্থায় পুনরায় বিক্রয় যোগ্য পন্য ডেলিভারীর সময় থেকে ৭ (সাত) দিনের মধ্যে উপযুক্ত কারনে অর্ডার ক্যন্সেল করা যাবে। এই ক্ষেত্রে শুধু মাত্র ডেলিভারী চার্জ বাদ দিয়ে সম্পূর্ন টাকা ফেরৎ পাবে।